বুধবার, মে ১৮, ২০২২

নায়িকা পরীমনির বিপদে নায়ক না পাঠানোয় পরিচালক গ্রেফতার। sMs420

সম্প্রতি সিনেমার জগতে ততটা হিট না হলেও আলোচনা সমালোচনায় সবসময় সুপারহিট পরীমনি। প্রায়ই ছিলেন তর্ক-বিতর্কের তুঙ্গে। গত জুন মাসে বোট ক্লাবে নির্যাতনের দাবি জানান এই অভিনেত্রী। নিজ বাসায় সংবাদ সম্মেলন ডেকে নাসির উদ্দিন নামক এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন তিনি। এই ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছিল পুলিশ। পরে তারা জামিনে মুক্তি পায়। পরবর্তীতে এক ক্লাব কর্তৃপক্ষ পরীমনির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ করেন।

গত ৪ অগাস্ট, বুধবার বিকেলে চলচ্চিত্র অভিনেত্রী পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাব। পরীমনির রাজধানীর বনানীর বাসায় র‍্যাবের অভিযানের খবর পেয়েই নিজের ফেসবুক পেজ থেকে লাইভে আসেন তিনি। ফেসবুক লাইভে এসে অভিযোগ করেন, তার বাসায় বিভিন্ন পোশাকে লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কারা এসেছে তিনি জানেন না। তাই তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন। প্রায় এক ঘন্টার বেশি সময় ধরে ফেসবুকে নিজের অসহায়তার কথা জানানোর পর অভিনেত্রী, অবশেষে বাধ্য হয়েই দরজা খোলেন।
র‍্যাব জানিয়েছে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই পরীমনির বাসায় অভিযান চালিয়েছেন তারা। অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেছে র‍্যাব। বিদেশি ব্র্যান্ডের যত ধরনের মদ আছে প্রায় সবই সেখানে মিলেছে। ফ্রিজভর্তি ছিল নামি-দামি ব্র্যান্ডের মদ। এর পাশাপাশি এই নায়িকার বাসায় মিলেছে সর্বনাশা মাদক ইয়াবা এবং এলএসডিও।

পরীমনি
পরীমনির বাসা থেকে আটক করা মাদক।

চিত্রনায়িকার আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যের ভিত্তিতে আলোচিত চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসাতে অভিযান পরিচালনা করে র‍্যাব। নজরুল ইসলাম রাজের হাত ধরেই চলচ্চিত্র জগতে পা রাখেন এই নায়িকা। এছাড়া তাদের মধ্যে খুবই ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে এবং জানা যায় প্রায়ই পরীমনির সাথে মদের আসর জমাতো রাজ। টানা দুই ঘণ্টার অভিযান শেষে রাত ১০ টার দিকে রাজকে আটক করেন র‍্যাবের সদস্যরা। রাজের বাসা থেকে মাদক ও সীসা সেবনের সরঞ্জাম জব্দ করেছে র‍্যাব। এছাড়াও রাজের অফিস থেকে একাধিক নারী পুরুষ একসঙ্গে সমন্বিত বিকৃত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। বিকৃত যৌনাচারের জন্য তার কক্ষে একটি বিছানাও ছিল। এই বাসাতে পর্নোগ্রাফিক ভিডিও বানানো হতো বলেও জানা গেছে।

Similar Articles

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Advertismentspot_img

Instagram

Most Popular