বৃহস্পতিবার, মে ২৬, ২০২২

প্রেগন্যান্ট হলেন আমেরিকান র‍্যাপ গায়ক লিল নাস এক্স। প্রসবের তারিখ 17 সেপ্টেম্বর।

গত শুক্রবার সেপ্টেম্বর ৩ তারিখ লিল নাস এক্স,২২ বছর বয়সী সঙ্গীতশিল্পী নিজের ফেসবুক এবং ইন্সট্রাগ্রাম থেকে নিজের গর্ভাবস্থার ফটোশুট শেয়ার করেন। ছবিতে দেখা যায় তাকে একটি বেবি বাম্প সহ ফুলের মুকুট পরিহিত অবস্থায়।
লিল নাস
মূলত ১৭ সেপ্টেম্বর তার আসন্ন প্রথম অ্যালবামের(মন্টেরো) প্রচার করতেই গর্ভাবস্থার শ্যুটিং করেছিলেন। এই ছবি আপলোডের সাথে সাথেই তা ইন্টারনেটে ঝড়ের গতিতে ছড়িয়ে পরে এবং বিতর্কের সৃষ্টি করে। এর আগেও লিল নাস তার কিছু কর্মকাণ্ডের জন্য বিতর্কিত হয়েছিলেন।
লিল নাস এক্স তার আসন্ন প্রথম অ্যালবাম “মন্টেরো” সম্পর্কে বলেন,”এটি আমার বাচ্চা।” তাই তিনি এই ধরনের শ্যুট করার ধারণা নিয়ে এসেছিলেন। তিনি আরও জানান তিনি তার স্টাইলিস্টের কাছ থেকে এই ধারণা পেয়েছেন।
অনেকের মতে কানাডিয়ান র‍্যাপার ড্রেকের অ্যালবাম ঘোষণাকে ট্রলের উদ্দেশ্যে তিনি এই কাজটি করেছেন। সোমবার, ড্রেক ঘোষণা করেছিলেন যে তার পরবর্তী অ্যালবাম “সার্টিফাইড লাভার বয়” শুক্রবার ৩ সেপ্টেম্বর মুক্তি পাবে। ড্যামিয়েন হার্স্টের তৈরি অ্যালবামের কভার আর্ট প্রকাশের মাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন, যাতে দেখা যায় গর্ভবতী মহিলাদের ধারাবাহিক ইমোজি।
লিল নাস
এর ঘণ্টাখানেক পর, লিল নাস এক্স নিশ্চিত করেন যে তার অত্যন্ত প্রত্যাশিত নতুন অ্যালবাম “মন্টেরো” মুক্তি পাচ্ছে এবং ড্রেকের প্রচ্ছদ কিছুটা পরিবর্তন করে ১২ জন গর্ভবতী পুরুষের ইমোজিসহ পোস্ট করে।
লিল নাস
এই ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি হাসতে হাসতে বললেন, “আমার এমন মনে হয়েছিল, ‘মহাবিশ্বে এমন কোনো উপায় নেই যা এইসব নিখুঁতভাবে ঘটতে পারে।”
তার কর্মকাণ্ডের জন্য অনেকেই তার উপর ক্ষুব্ধ হয়েছেন। তারা জোর দিয়ে বলছে যে তিনি গর্ভাবস্থার মজা করছেন এবং পোস্টটি ভুল ছিল। পাবলিকের নেতিবাচক মন্তব্যেরও জবাব দেয় এই গায়ক। তবে শেষমেশ শিল্পী টুইট করেছেন “আমাকে অফলাইনে যেতে দিন, এই সমস্ত নেতিবাচক শক্তি শিশুর জন্য ভাল নয়।”
লিল নাস
যদিও কেউ কেউ ভেবেছিলেন যে তার প্রতিক্রিয়া হাস্যকর ছিল, আবার কেউ কেউ জোর দিয়ে বলছেন যে তা জন্মদানের প্রতি “অসম্মানজনক” ছিল। আবার অনেকেই মনে করছেন এর দ্বারা সমকামিতার প্রচার করা হচ্ছে।

আপনারা কি মনে করেন, লিল নাস এক্সের অ্যালবামের “বাচ্চা” উপমাটি এবং প্রসবের জন্য একটি প্রসূতি ফটোশুট নিয়ে? সে কি অনেক দূরে চলে গেছে? নাকি সবই মজার জন্য?

Similar Articles

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Advertismentspot_img

Instagram

Most Popular