অনেকটা লুকিয়ে বিয়ে করে ফেলেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী ও মডেল নিলয় আলমগীর। গত মাসের ৭ তারিখে লকডাউনের মধ্যে তাঁর উত্তরার বাসায় বিয়ে করেছেন তিনি। ভক্তদের না জানিয়ে দুই পরিবারের কাছের কিছু মানুষ ও বিনোদন অঙ্গনের কিছু বন্ধু উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আজ বুধবার নিলয় বিয়ের খবরটি জানান।

“পারিবারিকভাবে গত ৭ জুলাই আমাদের বিয়ে হয়েছে।
বিয়ের বয়স এরই মধ্যে মাসখানেক পেরিয়ে গেছে। আলহামদুলিল্লাহ অনুভূতিও ভালো।”

লুকিয়ে বিয়ে করেছেন নিলয়

গাহস্থ্য অর্থনীতি কলেজের ১ম বর্ষের ছাত্রী তাসনুভা তাবাসসুম হৃদি-র সাথে গাটছাড়া বেধেছেন নিলয়। তিনি ঢাকা গার্হস্থ্য অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।

লুকিয়ে বিয়ে করেছেন

নিলয় জানান, গত বছর লকডাউনে ফেসবুকেই হৃদির সঙ্গে তার পরিচয়। হৃদি পড়াশোনার পাশাপাশি লেখক ও সাংবাদিক হিসেবে কাজ করছেন। প্রাতিষ্ঠানিক কোনো কার্যক্রমে যুক্ত না থাকলেও একটি সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আহ্বান ফাউন্ডে

শন’-এর গণযোগাযোগের দায়িত্ব পালন করছেন তিনি।

 

আরো পড়ুন: হলি আর্টিসান: “শনিবার বিকেল”-এর মুক্তি থামানো গেলেও কি হবে “ফারাজ” এর?

আরো পড়ুন: “কুলি”র শ্যুটিং-এর দুর্ঘটনা। কেন ২রা আগস্ট অমিতাভ বচ্চনের ২য় জন্মদিন?

লুকিয়ে বিয়ে করলেন নিলয়
নিলয় ও শখ।
নিলয়ের এটি দ্বিতীয় বিয়ে। দীর্ঘদিন প্রেমের পর নিলয় আলমগীর ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখকে বিয়ে করেন। নানা জটিলতায় সেই সম্পর্কের ইতি টানেন ২০১৭ সালের ১৭ জুলাই। কিন্তু তাদের সংসার বেশিদিন টেকেনি। ২০১৬ সালের ১৭ জুলাই তাদের বিচ্ছেদ হয়।

 

‘সুপার হিরো সুপার হিরোইন-২০০৯’ প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর শোবিজে যাত্রা শুরু হয় নিলয়ের। মাসুদ কায়নাত পরিচালিত ‘বেইলী রোড’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। সর্বশেষ সিনেমা ‘অল্প অল্প প্রেমের গল্প’ মুক্তি পায় ২০১৪ সালে। তিনি চলচ্চিত্র ও নাটক ছাড়াও বিজ্ঞাপনেও নিয়মিত কাজ করে যাচ্ছেন।

আরো পড়ুন: আবারো বিয়ে করলেন সালমান শাহ এর স্ত্রী সামিরা!!

আরো পড়ুন: ক্রিস্টোফার নোলান: সাইন্স ফ্রিকশনের রঙিন দুনিয়া দেখানো একজন বর্ণান্ধ।

আপনার মন্তব্য জানাবেন

দয়া করে আপনার মন্তব্য লিখুন !
দয়া করে এখানে আপনার নাম লিখুন