মানি হাইস্ট সিজন ৫ দেখতে আইটি কোম্পানির ছুটির ঘোষণা! মুক্তি পাচ্ছে আজ।

দুর্দান্ত এক ব্যাংক ডাকাতির গল্প শ্বাসরুদ্ধকর উত্তেজনার মধ্যে প্রতিটি পর্ব ফুটিয়ে তোলা হয়েছে। “মানি হাইস্টের ” সিজন ৫ মুক্তি পাচ্ছে আজ।

অপেক্ষার অবসান। নেটফ্লিক্সের পর্দায় ফিরছে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’। সিরিজের শেষ সিজন আসছে আজ। দুই ভাগে মুক্তি পাবে শেষ সিজন। প্রথম পর্বটি মুক্তি পাচ্ছে আজ (৩ সেপ্টেম্বর)। দ্বিতীয়টি মুক্তি পাবে ডিসেম্বর মাসের ৩ তারিখ।দর্শকের জন্য থাকবে বিহাইন্ড দ্য সিনের ঝলকও।

মানি হাইস্ট সিজন ৫ মুক্তির খবরে গোটা বিশ্বেই দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়ছে। তারই ছায়া পড়েছে ভারতের জয়পুরের ‘ভার্ভ লজিক’ নামে একটি কর্পোরেট সংস্থাতেও। ৩ সেপ্টেম্বর অফিস ফাঁকা হয়ে যেতে পারে, কিংবা ইমেলে একের পর এক ছুটির আবেদন আসতে পারে, সেকথা আগেই আন্দাজ করেছিলেন ‘ভার্ভ লজিক’ নামে এই IT-সংস্থার CEO। তাই কর্মীরা ছুটির আবেদন করার আগে তিনি নিজেই কর্মীদের উদ্দেশ্যে চিঠি লিখেছেন।

কী আছে সেই চিঠিতে?

চিঠিতে লেখা হয়েছে,

“চাইনা ইমেইল মিথ্যা ছুটির আবেদনে ভরে যাক। পুরো অফিস ফাঁকা হয়ে যাক, কর্মীদের ফোনে ফোন গেলে সেটা সুইচ অফ আসুক, সেটাও চাই না। মিথ্যা ছুটির আবেদন থেকে বাঁচার জন্য আমরা একটা বিশেষ উদ্যোগ নিয়েছি। কখনও নতুন উদ্যোমে কাজ করার জন্যও একটা বিরতি দরকার হয়। তাই আর দেরি কেন? পপকর্ন খান, আর সোফায় ঠেস দিয়ে প্রফেসর ও তাঁর দলকে বিদায়ের প্রস্তুতি নিন। ‘ভার্ভ লজিক’ সংস্থার সমস্ত কর্মীকে মানি হাইস্ট দেখার সুযোগ করে দিচ্ছে। সুযোগটা নিন, আর উপভোগ করুন।”

জয়পুরের সংস্থার এই চিঠির কপি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। বেশিরভাগ লোকজনই এমন একটা ছুটির প্রশংসা করেছেন। এই ছুটির নাম দেওয়া হয়েছে “Netflix and Chill holiday”

আপনার মন্তব্য জানাবেন

দয়া করে আপনার মন্তব্য লিখুন !
দয়া করে এখানে আপনার নাম লিখুন