আজ মুক্তি পাচ্ছে “রাত জাগা ফুল”

আজ বছরের শেষদিনে মুক্তি পাচ্ছে মীর সাব্বির পরিচালিত প্রথম ছবি ‘রাত জাগা ফুল’। সারাদেশের মোট ২৯টি হলে সিনেমাটি মুক্তির বিষয়ে চূড়ান্ত হয়েছে। সিনেমাটি ডিস্ট্রিবিউশন করছে জাজ মাল্টিমিডিয়া।

আজ মুক্তি পাচ্ছে "রাত জাগা ফুল"

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদান পায় ‌’রাত জাগা ফুল’। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মীর সাব্বির নিজেই লিখেছে। এতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, আবু হুরায়রা তানভীর,শাহরিয়ার শাহেদ ও  মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী। দেশের বিভিন্ন জায়গায় শ্যুটিং হলেও সিনেমাটির মূল শ্যুটিং হয়েছে বরগুনা জেলায়।

এখন পর্যন্ত প্রকাশ হওয়া সিনেমাটির প্রতিটি গানই দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলতে সক্ষম হয়েছে। সিনেমাটির টাইটেল ট্রাক গেয়েছেন এদেশের জনপ্রিয় কন্ঠ শিল্পী মমতাজ।

সিনেমাটি মুক্তি পাওয়ার আগে বেশী ভালো প্রচারণা করেছে পুরো টিম। এ ক্ষেত্রে একটু ভিন্ন পথে হেটেছে মীর সাব্বির ও তার টিম। বিভিন্ন গুনী শিল্পী ও মীর সাব্বিরের শুভাকাঙ্ক্ষীগণ তাদের দর্শকদের উদ্দেশ্য এই সিনেমা নিয়ে ভিডিও বার্তা দিয়েছেন। সবাই এই সিনেমার সাফল্য কামণা করেছেন। বেশ কিছু বেসরকারি টেলিভিশন ও রেডিওতে ইন্টারভিউ দিতে দেখা গিয়েছে ‘রাত জাগা ফুল’ টিমকে। এছাড়াও বৃদ্ধ সেজে রাস্তায় জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করেছেন মীর সাব্বির। সব মিলিয়ে দর্শকরা মুখিয়ে আছেন সিনেমাটি বড় পর্দায় উপভোগ করার জন্য।

আজ মুক্তি পাচ্ছে "রাত জাগা ফুল"

আর পড়ুন: মে মাসেই ইভ্যালি ছাড়েন তাহসান