Spider-man: No Way Home টিজার ট্রেইলার ব্রেকডাউন 2021। Amazing facts.

Spider-man: No Way Home

Spider-Man: No Way Home

Spider-man: No Way Home

হাজার বছর প্রতিক্ষার প্রহরের পর অবশেষে মুক্তি পেয়েছে Spider-man: No Way Home-এর টিজার ট্রেইলার। যদিও এতে শুধু এক Spider-man কেই ফোকাস করেছে, কিন্তু ফ্যানস দের ধারনা হয়ত এর অফিসিয়াল ট্রেইলারে সব  স্পাইডার ম্যানকে একসাথে দেখা যাবে। এবার স্পাইডার ম্যান নিয়ে কিছু ডিটেইলস দেখা যাক-

 

১. ইস্টারেগঃ

clean

টিজার ট্রেইলার এর প্রথম থেকেই দেখা যায় পিটার পারকারের চেহারা এখন সবার পরিচিত মুখ এবং তাকে পাব্লিক এনিমে হ্যাসটাগ ১ নামে অভিহিত করা হয়েছে যা The Spectacular Spider-Man কমিক বুক এর ইস্টারেগ ছিল।

 

 

  1. Daredevil:

 

 

ga

এর পর এক সময় পিটার কে পুলিশ স্টেশনে জিজ্ঞেসাবাদ করতে দেখা যায় যেখানে সাদা শার্ট পরিধান অবস্থায় কেউ একজন পিটারের ফাইল নিয়ে আসে। যেহেতু ইতমধ্যে Loki সিরিজের মাধ্যমে মাল্টিভার্সের দরজা খুলে গেছে তাই অনুমান করে বলা যায় এটি সম্ভবত  Charlie Cox-এর Daredevil. (Just imagination)

 

  1. হ্যালো পিটারঃ

 

fba

ডক্টর অক্টেরিয়াস এর এন্ট্রি আগে থেকেই কনফার্ম ছিল। টানা ১৭ বছর পর Doc Ock কে আরেকবার দেখে ফ্যানসরা হয়েছে আবেগাপ্লুত। Doc Ock-এর প্রথম কথা ছিলো “Hello Peter”. Doc Ock এর পিটার কে চেনার প্রথম কারন হতে পারে টবি ম্যাগুয়ের-এর সময় স্পাইডার ম্যানকে জানা এবং Doc Ock যদি অন্য কোনো রিয়ালিটির হয় তাহলে হয়তো পিটারের বর্তমান পপুলারিটির জন্য এখানে এসেই জানা হয়েছে।

 

  1. Sandman:

adfv

গ্রিন গব্লিন আগে থেকেই কনফার্ম থাকলেও স্যান্ডম্যান ছিলো আকস্মিক। যদিও কোনো পার্ফেক্ট ভিজুয়াল ছিলনা কিন্তু টিজার ট্রেইলার-এর বিভিন্ন জায়গায় বালুর ঝর দেখে বোঝাই যায় সেখানে sandman এর উপস্থিতি রয়েছে।

 

৫. Sinister Six:

Sinister Six by Alex Ross 1

মনে হচ্ছে এবার SONY শেষমেস এবার তাদের সুপারভিলেনদের একটি দল দিচ্ছে। সিনিস্টার সিক্স হচ্ছে সুপারভিলেন জোট যাখানে সবাই Spider-man কে তাদের চিরশত্রু ভাবে। ডক্টর অক্টপাস প্রায়ই তাদের গ্যাং লিডার হিসেবে পরিচিত আছে কমিকে। এছারাও এই দলে রয়েছে ভালচার, ইলেক্ট্রো, মিস্টেরিও, সান্ডম্যান এবং ক্রাভেন দা হান্টার।

 

(রুমর র‍য়েছে এখানে ডক্টর স্ট্রেঞ্জ হয়তো Mefisto নিজে)

fd

আরও পড়ুনঃ KGF চ্যাপটার ২ এর মুক্তির তারিখ প্রকাশ। 

2 মন্তব্য

আপনার মন্তব্য জানাবেন

দয়া করে আপনার মন্তব্য লিখুন !
দয়া করে এখানে আপনার নাম লিখুন