দক্ষিণ কোরিয়ার দুই আর্চার কিম জে দিওক ও আন সান ছিলেন প্রতিপক্ষ। তাই কোয়াটার ফাইনালে ওঠার লড়াইটা খুব সহজ ছিল না বাংলাদেশের।  অনেকটা এগিয়ে থাকা কোরিয়ানদের বিপক্ষে পেরে উঠেননি রোমান-দিয়া জুটি। ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে হেরে অলিম্পিক আর্চারিতে রিকার্ভ মিশ্র ইভেন্টের কোয়ার্টার ফাইনালের আগে বিদায় নিয়েছেন বাংলাদেশের দুই আর্চার। ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে হয়েরে আর্চারিতে রিকার্ভ মিশ্র ইভেন্টের কোয়ার্টার ফাইনালের আগে নক আউটে বিদায় নিয়েছেন বাংলাদেশের দুই আর্চার।

প্রথম সেটে সহজ জয় তুলে নেয় কোরিয়া। তবে দ্বিতীয় ও তৃতীয় সেটে চোখে বেশ ভালোই লড়েছেন বাংলাদেশি দুই আর্চার। কদিন আগে ২৫ বছরের পুরোনো অলিম্পিক রেকর্ড ভাঙা আন সান ও কিমের বিপক্ষে দ্বিতীয় ও তৃতীয় সেটে জয়ের বেশ  কাছে গিয়েছিলেন রোমান-দিয়া। তবে শেষ পর্যন্ত ২য় সেট হারতে হয় ৩৫-৩৩ পয়েন্টের ব্যবধানে। ৩য় সেটে হারেন ৩৯-৩৮ পয়েন্টে ব্যাবধানে।

আরো পড়ুন: অলিম্পিক গোল্ড মেডেলের মূল উপাদান রৌপ্য!!
আরো পড়ুন: অজিদের লজ্জাজনক হার। T20 তে সর্বনিম্ন রানে অল-আউট!!

১৯৮৪ গ্রীষ্মকালীন অলিম্পিকে প্রথমে অলিম্পিকে অংশগ্রহণ করার পর থেকে এ পর্যন্ত কোনো পদক অর্জন করতে পারেনি বাংলাদেশ। রোমান-দিয়া জুটির দিকেই তাকিয়ে ছিল সেই অক্ষেপ ঘুচানোর জন্য। কিন্তু দুজনের মিশ্র দ্বৈতের ফলফল মোটেই সুখকর হলো না। যদিও দুজনের ব্যক্তিগত ইভেন্টের খেলা এখনো বাকি। ২৭ জুলাই ব্যক্তিগত ইভেন্টে লড়বেন রোমান সানা এবং দিয়া সিদ্দিকী লড়বেন ২৯ জুলাই।

আরো পড়ুন: পিএসজিতে নতুন জার্সিতে পুরনো নম্বরকে বেছে নিলেন মেসি
আরো পড়ুন: বাংলাদেশের ফাস্ট বোলার শরিফুল ইসলাম চিৎকার করে উইকেট উদযাপনের জন্য শাস্তি পেলেন যা বহাল থাকবে 24 মাস।
আরো পড়ুন: অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের সিরিজ জয়। মোস্তাফিজ ও নাসুমের বোলিং এ ছন্নছাড়া অস্ট্রেলিয়া।

 

আপনার মন্তব্য জানাবেন

দয়া করে আপনার মন্তব্য লিখুন !
দয়া করে এখানে আপনার নাম লিখুন