জাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয় -এর ২০২০-২১ শিক্ষাবর্ষে ভর্তির দ্বিতীয় মেরিট লিস্ট আগামী ১৮ অথবা ১৯ সেপ্টেম্বর প্রকাশ করা হবে। এর আগে প্রথম মেরিট লিস্টে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন, চূড়ান্ত ভর্তির প্রক্রিয়া শেষ করা হবে।

দ্যা ডেইলি ক্যাম্পাস এর প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাতে স্নাতক ভর্তি পরিচালনা মূল কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মো. নাসির উদ্দিন তাদেরকে এই কথা নিশ্চিত করেছেন।

সে অনুযায়ী আগামী ১৩ সেপ্টেম্বর পর্যন্ত প্রথম মেরিট লিস্টে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি শেষ করা হবে। এবার প্রথম বর্ষের শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ৪৮৫ টাকা নির্ধারণ করা হয়েছে। ১৩ সেপ্টেম্বরের পর রিলিজ স্লিপের বিষয়টি আসবে।

এবং দ্বিতীয় মেরিট লিস্ট প্রকাশ করা হবে আগামী ১৮ সেপ্টেম্বর (শনিবার) অথবা ১৯ সেপ্টেম্বর (রোববার)। এই বিষয়ে এখনো নোটিশ জারি করা হয়নি। শিগগিরই নোটিশের মাধ্যমে বিষয়টি জানিয়ে দেয়া হবে।

প্রসঙ্গত, গতকাল বুধবার ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তির ফল প্রকাশ করে জাতীয় বিশ্ববিদ্যালয়। প্রথম মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু শিক্ষার্থী ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের কোনো শিক্ষা কার্যক্রমে ভর্তি হয়ে থাকলে তাকে অবশ্যই ৮ সেপ্টেম্বর ২০২১ তারিখের মধ্যে পূর্ববর্তী শিক্ষাবর্ষের ভর্তি বাতিল করে চূড়ান্ত ভর্তি ফরম উত্তোলন করতে হবে।

 

আরও পড়ুনঃ GST Admission: “আপনি কি স্মার্টফোন ব্যবহার করেন?” উত্তর কি দিবেন?

আপনার মন্তব্য জানাবেন

দয়া করে আপনার মন্তব্য লিখুন !
দয়া করে এখানে আপনার নাম লিখুন