Mastercard এক অনলাইন পুরুস্কার বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে নিজেদের ফ্ল্যাগশিপ স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ‘The Grand Escape’-এর আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করেছে।

UCB ডেবিট কার্ডহোল্ডার মুনতাসির বিল্লা শাহারিয়ার এই ক্যাম্পেইনের প্রথম পুরস্কার বিজয়ী হয়েছেন। পুরুস্কার হিসেনে তিনি স্থানীয় কিংবা আন্তর্জাতিক গন্তব্যে ভ্রমণের জন্য গ্র্যান্ড ট্রাভেল/ভ্রমণ ভাউচার জিতে নিয়েছেন। এছাড়া অন্য বিজয়ীরাও বিভিন্ন ইলেকট্রনিক্স ভাউচার, গ্যাজেট ভাউচার, হাতঘড়ি ভাউচার, পাঁচ তারকা হোটেলের কাপল ডিনার ভাউচার, গিফট ভাউচারসহ আকর্ষণীয় বিভিন্ন পুরস্কার পেয়েছেন।

Mastercard spend and win ক্যাম্পেইনের বিজয়ী হলেন মুনতাসির বিল্লা শাহারিয়ার।

এ বছরের ১লা এপ্রিল থেকে ১৫ মে পর্যন্ত ক্যাম্পেইন চলাকালে mastercard ক্রেডিট, ডেবিট ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে কার্ডহোল্ডাররা স্থানীয় কিংবা আন্তর্জাতিক পর্যায়ে দোকান কিংবা অনলাইনে যতবার এক হাজার টাকা বা ২৫ মার্কিন ডলার কিংবা তার চেয়ে বেশি মূল্যের অর্থ লেনদেন করেছেন, প্রতিবারেরই তাদের নামে ২ পয়েন্ট করে যোগ হয়েছে। পাশাপাশি ক্যাম্পেইনটিতে অংশ নিতে প্রত্যেক কার্ডহোল্ডারের কমপক্ষে ৪ বার ডিজিটাল লেনদেনের বাধ্যবাধকতা ছিল।

এ প্রসঙ্গে বাংলাদেশে মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন,

“Mastercard ফ্ল্যাগশিপ স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ‘The Grand Escape – 2021’-এ অভূতপূর্ব সাড়া দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ এবং বিজয়ীদের অভিনন্দন! দেশজুড়ে কোভিড মহামারির কারণে ক্যাশলেস লেনদেন বৃদ্ধি পেতে থাকায় মুসলমানদের অন্যতম বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতরকে ঘিরে রমজান মাসে ডিজিটাল পেমেন্ট বাড়ানোর লক্ষ্যে এই ক্যাম্পেইন শুরু করে মাস্টারকার্ড। Mastercard তার কার্ডহোল্ডারদের পরিবর্তিত পেমেন্ট চাহিদা আরও ভালোভাবে পূরণের জন্য ভবিষ্যতেও এই ধরনের উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবে।”

আরো পড়ুন: “বেঁচে থাকলে ২০২৫ সালের মধ্যে ইভ্যালি..”mastercard

আপনার মন্তব্য জানাবেন

দয়া করে আপনার মন্তব্য লিখুন !
দয়া করে এখানে আপনার নাম লিখুন